ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮

সুদহীন স্যালারি লোন সুবিধা নিয়ে এলো ‘ইন্সট্যান্ট স্যালারিজ’

সেন্ট্রাল ডেস্ক
২৬ এপ্রিল ২০২১ ২১:৪৯
আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৬:০৫
সুদহীন স্যালারি লোন সুবিধা নিয়ে এলো ‘ইন্সট্যান্ট স্যালারিজ’

বাংলাদেশে এই প্রথম চাকরিজীবীদের জন্য সুদহীন ও জামানতমুক্ত স্যালারি লোন সুবিধা নিয়ে এলো অনলাইন ভিত্তিক আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ইন্সট্যান্ট স্যালারিজ ডট কম। ইন্সট্যান্ট স্যালারিজ ডট কম আলেশা সল্যুশনস লিমিটেড এর একটি ডিজিটাল ফিনান্সিয়াল প্রোডাক্ট এবং আলেশা হোল্ডিংস লিমিটেড যার স্বত্বাধিকারী।

www.instantsalaries.com ওয়েবসাইট এ ঢুকে আবেদনকারী তার নাম, ফোন নম্বর, ই-মেইল এড্রেস, পাসওয়ার্ড দিয়ে ফ্রি রেজিস্ট্রেশন করতে পারবে এবং সাথে সাথে পেয়ে যাবে কনফার্মেশন SMS এবং ই-মেইল।

ইন্সট্যান্ট স্যালারিজ লোনে অ্যাপ্লাই করতে আবেদনকারী তার ছবি, জাতীয় পরিচয় পত্র (NID), ই-টিন, কোম্পানি আইডি, ভিজিটিং কার্ডের ছবি, স্যালারি স্টেটমেন্ট, কোম্পানি পে-স্লিপ, সিনিয়র গ্যারান্টর/ইন্ট্রোডিউসর এর জাতীয় পরিচয় পত্র (NID), ভিজিটিং কার্ড ও মোবাইল নাম্বার দিয়ে অনলাইনে সাবমিট করবে এবং কাঙ্খিত লোন এর জন্য অ্যাপ্লাই করবে।

salary-1

এনলিস্টেড মেম্বাররা তাদের মূল বেতনের ১০০% অথবা সর্বমোট বেতনের ৫০% পরিমাণ টাকার জন্য আবেদন করতে পারবেন। লোনটির পরিমাণ হবে সর্বোচ্চ ১ লক্ষ্য টাকা পর্যন্ত।

ইন্সট্যান্ট স্যালারিজ এর লোনটি আপনার বেতনের কাঙ্খিত তারিখের সাথে সম্পর্কিত। সুতরাং গ্রাহক যেদিন লোনটি গ্রহণ করবেন সেদিন থেকে ৩০ দিনের মধ্যে অবশ্যই লোনটি পরিশোধ করতে হবে। যে কোনো পরিমাণ লোনের জন্য মাসিক সাবস্ক্রিপশন ফি মাত্র ৩০০ টাকা।

৩০০ টাকা মাসিক চার্জ ছাড়া অন্য কোনো ইন্টারেস্ট/হিডেন চার্জ নেই। একবার লোন নিয়ে তা নির্দিষ্ট সময়ের মধ্যে পরিশোধ করার পরই আবার গ্রাহক পরবর্তী লোনের জন্য অ্যাপ্লাই করতে পারবেন।

বাংলাদেশের প্রথম অনলাইন স্যালারি সাপোর্ট প্লাটফর্মে ফ্রি রেজিস্টেশন করুন, মেম্বার হয়ে বুঝে নিন ইন্সট্যান্ট স্যালারির লোনের দারুণ সুবিধা।

সর্বশেষ সবখবর