ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

অভিনেত্রী পল্লবী'র ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক
১৫ মে ২০২২ ১৮:১২
আপডেট: ২৬ জুন ২০২২ ০১:২৪
অভিনেত্রী পল্লবী'র ঝুলন্ত মরদেহ উদ্ধার

জনপ্রিয় টলি অভিনেত্রী পল্লবী দে'র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে গড়ফার কে পি রায় লেনের ফ্ল্যাট থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা যায়, বিছানার চাদর দিয়ে পল্লবীর গলায় ফাঁস লাগানো ছিলো। তবে তিনি আত্মহত্যা করেছেন কিনা, সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি।

জানা গেছে, গত দেড় মাস ধরে এক যুবকের সঙ্গে কলকাতার গড়ফা এলাকায় বসবাস করতেন পল্লবী। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো। তবে বিয়ে করেননি। রোববার সকালে সিগারেট খেতে বাইরে গিয়েছিলেন পল্লবীর সঙ্গী। এরপর ফিরে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ। দরজা ভেঙে ভেতরে ঢুকতেই তিনি পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান। তাৎক্ষণিক পুলিশে খবর দেন তিনি। এরপর পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

আনন্দবাজারের এক প্রতিবেদনের তথ্য অনুযায়ী জানা যায়, শনিবার থেকে পল্লবী ও তার সঙ্গীর মধ্যে কয়েকবার কথা কাটাকাটি হয়েছিলো। তবে কী নিয়ে কথা কাটাকাটি হয়, তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। ‘আমি সিরাজের বেগম’ সিনেমায় লুৎফা-র চরিত্রে অভিনয় করে নজর কাড়েন পল্লবী। এর আগে তিনি ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছিলেন। বর্তমানে ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন এই অভিনেত্রী।

সর্বশেষ সবখবর