ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮

ঈদের ৩ নাটকে শ্রাবণ্য তৌহিদা

বিনোদন ডেস্ক
২০ জুলাই ২০২১ ২০:২৪
আপডেট: ২৮ জুলাই ২০২১ ০৫:২৯
ঈদের ৩ নাটকে শ্রাবণ্য তৌহিদা

একাধারে উপস্থাপক, মডেল, অভিনেত্রী ও চিকিৎসক শ্রাবণ্য তৌহিদা। খেলার মাঠে উপস্থাপক হিসেবে বেশ সুনাম আছে তার। দীর্ঘ ছয় বছরের উপস্থাপনা ক্যারিয়ার তার, এর বাইরে মাঝেমধ্যেই টেলিভিশনে হাজির হন অভিনেত্রী হিসেবে। বিশেষ দিবসগুলোতে নাটকে দেখা যায় তাকে। সেই ধারাবাহিকতায় এই ঈদেও আসছেন নতুনরূপে। অন্যান্য অনেক তারকার ভিড়ে শ্রাবণ্যকে দেখা যাবে ৩টি নাটকে।

নাটকগুলো হলো- নূর আনোয়ার হোসেনের ‘বিয়ের কয়েকদিন আগে’ (আব্দুন নূর সজল) ঈদের দ্বিতীয় দিন বিটিভিতে, রাইসুল তমালের ‘ভাঙনের পর’ (ইরফান সাজ্জাদ) ঈদের পঞ্চম দিন রাত ১১টা ২০ মিনিটে গাজী টিভিতে এবং মাহমুদ দিদারের ‘প্রিয় ডাকবাক্স’ (খায়রুল বাসার) ঈদের সপ্তম দিন রাত ১১টা ২০ মিনিটে গাজী টিভিতে।

ঈদের কাজগুলো প্রসঙ্গে শ্রাবণ্য তৌহিদা বলেন, উপস্থাপনা-টাই আমার সবচেয়ে বেশি প্রিয়। এর মাঝে গল্প, চরিত্র পছন্দ হলে বিশেষ দিবসে কিছু কাজ করি। সেই সাথে দর্শক ও ভক্তদেরও চাওয়া আমি যেন অভিনয় করি। সবকিছু মিলিয়েই আসলে অভিনয়টা করা হয়। আর আমি যেহেতু অভিনয়শিল্পী নয়, সেহেতু আমার জন্য বিষয়গুলো একটু কঠিনই।

তিনি আরও বলেন, এবার আমার ৩টি নাটক প্রচার হতে যাচ্ছে। প্রতিটা নাটকের গল্পই ভিন্ন ও চমৎকার। বলা যায়, গল্পে মুগ্ধ হয়েছি বলেই এই কাজগুলো করা হয়েছে। আশা করছি আমার ভক্তরা বেশ উপভোগ করবেন।