ঢাকা শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

পিকআপ ভ্যান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১০ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক
০১ আগস্ট ২০২২ ১৪:১৩
আপডেট: ১২ আগস্ট ২০২২ ১১:০১
পিকআপ ভ্যান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১০ জনের মৃত্যু

ভারতের পশ্চিমবঙ্গে শিবমন্দিরে শিবের মাথায় জল ঢালতে যাওয়ার পথে একটি পিকআপ ভ্যান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১০ পুণ্যার্থীর মৃত্যু হয়েছে। রোববার মধ্যরাতে কোচবিহারের মেখলিগঞ্জের চ্যাংড়াবান্ধার ধরলা সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

পুলিশ জানিয়েছে, শীতলকুচি থেকে ময়নাগুড়ির জল্পেশ মন্দিরে শ্রাবণী মেলা উপলক্ষে শিবের মাথায় জল ঢালতে যাচ্ছিলেন ২৭ পুণ্যার্থী। ধরলা সেতুসংলগ্ন এলাকায় চলন্ত পিকআপ ভ্যানে ডিজে সিস্টেম থেকে আচমকাই শর্ট সার্কিট হয়।

আহতদের উদ্ধার করে চ্যাংড়াবান্ধা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক ১০ জনকে মৃত ঘোষণা করেন। বিদ্যুৎস্পৃষ্ট আরও ১৬ জনকে জলপাইগুড়ি জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত ব্যক্তিদের প্রত্যেকের বাড়ি কোচবিহারের শীতলকুচিতে।

জানা গেছে, পিকআপ ভ্যানের ডিজে সিস্টেম থেকে শর্ট সার্কিটের জেরে পুণ্যার্থীরা বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনার পর পুলিশ এবং প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছান। দুর্ঘটনার পরই পালিয়ে যান গাড়ির চালক। গাড়িটি বাজেয়াপ্ত করার পাশাপাশি ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার অমিত ভার্মা বলেন, ১০ জনকে মৃত ঘোষণা করা হয়েছে। অন্যদের চিকিৎসা দেয়া হচ্ছে।

সর্বশেষ সবখবর