ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮

রশিফল: বৃষের মানসিক চাপের দিনে কন্যার আর্থিক উন্নতি

সেন্ট্রাল ডেস্ক
০৪ সেপ্টেম্বর ২০২১ ১০:৪৪
আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ০১:৩৮
রশিফল: বৃষের মানসিক চাপের দিনে কন্যার আর্থিক উন্নতি রশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।
জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।
বৃষ: মানসিক চাপ থাকতে পারে। শরীর অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। প্রাথমিক প্রতিরোধমূলক ব্যবস্থা, যা আপনাকে এখনই অনুসরণ করতে হবে, তা হল পর্যাপ্ত বিশ্রাম। দিবাস্বপ্ন থেকে বিরত থাকুন।
মিথুন: পেশাদারিত্ব আপনাকে সমৃদ্ধি এনে দেবে। আর্থিক সংগতি বজায় থাকবে। আসন্ন সৌভাগ্য সাম্প্রতিক হতাশার ক্ষতিপূরণের চেয়ে বেশি হতে পারে। সকলের সঙ্গে সম্পর্কের ভারসাম্য বজায় রাখুন।
কর্কট: ব্যবসায় এবং ব্যক্তিগত জীবনে নিজের সিদ্ধান্তে অটল থাকুন। অন্যের প্ররোচনায় কান দেবেন না। কিছু মানুষ আপনার ভালও করলেও , সবাইকে বিশ্বাস না করাই ভালও। শত্রু ও মিত্র বেছে নিন।
সিংহ: অনুভূতিপ্রবণ হবেন না। হৃদয় দিয়ে সিদ্ধান্ত না নিলে ভালও। প্রতিদ্বন্দ্বী চিনে নিন। কিছু ঘটনা সম্পর্কে আপনি একেবারেই অজ্ঞ! জানার চেষ্টা করুন। প্রতারণার শিকার হবেন না।
কন্যা: ব্যবসায়িক পরিকল্পনা এবং আর্থিক বিষয় উন্নতি হতে পারে। ভবিষ্যতের জন্য অতীতকে আগে ঠিক করুন। প্রেমের সঙ্গ আসতে পারে। কারওর জন্য দুঃখিত হতে পারেন।
তুলা: যে সমস্যাগুলি একবার তীব্রভাবে জটিল হয়ে উঠেছিল তা শীঘ্রই প্রাথমিক হওয়ার সম্ভাবনা আছে। কিছু ঘটনার তাৎক্ষণিক সমাধান হতে পারে। ব্যয় করা, অথবা কমপক্ষে আপনার উপলভ্য সম্পদের আরও ভাল ব্যবহার করবেন। অর্থ দানের সুযোগ রয়েছে।
বৃশ্চিক: যে কোনও বিষয়ে বাড়াবাড়ি করবেন না। সতর্কতা অবলম্বন করুন। কোনও ঘটনা পরিষ্কার না হলে সহজেই এগিয়ে যাবেন না। সাবধানে চলাফেরা করুন, যদিও আপনি আত্মবিশ্বাসী, একটু বেশি আবেগপ্রবণ এবং তাই আরও দুর্বল।
ধনু: তীক্ষ্ম বুদ্ধির উদয় ঘটান। নিজের সাধারণ জীবনে উৎসাহ নিয়ে আসুন। যে কোনও কাজে আপনার অগ্রাধিকার হওয়া উচিত প্রচুর। নিজেকে শান্ত রাখুন। নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন তাতে অসুবিধে নেই।
মকর: গার্হস্থ্য জীবনে শৃঙ্খলা ফিরিয়ে আনুন। একা কোনো বিষয়ে সিদ্ধান্ত নেবেন না। আর্থিক গরমিল রয়েছে, সাবধানে খরচ করুন।
কুম্ভ: সহকর্মীদের থেকে স্বীকৃত হওয়ার সুযোগ রয়েছে। প্রয়োজন অনুযায়ী কাজ করুন। মানসিক জোর বৃদ্ধি করুন। কর্মে প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। কর্মের নতুন সুযোগ অবশ্যই খুঁজুন।
মীন: নিজের মধ্যে পরিবর্তন আনুন। মেজাজ ভালও রাখার চেষ্টা করুন। মনের বিরুদ্ধে কাজ করবেন না। আর্থিক নানান প্রশ্নের সৃষ্টি হবে। কিছু পরিস্তিতি আলোড়ন সৃষ্টি করতে পারে।

সর্বশেষ সবখবর