ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

সেলাই মেশিন নিয়ে ‘উদ্যোক্তা’ হতে হবে

সেন্ট্রাল ডেস্ক
২৪ ফেব্রুয়ারি ২০২০ ১৯:০৮
আপডেট: ০১ মার্চ ২০২১ ০৪:৩০
সেলাই মেশিন নিয়ে ‘উদ্যোক্তা’ হতে হবে আঞ্জুমান মুজিদুল ইসলাম সাতক্ষীরা শাখা কর্তৃক সেলাই মেশিন বিতরণ করছেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল

এসএম আশরাফুল ইসলাম: জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, “সমাজে পিছিয়ে পড়া মানুষদের এগিয়ে নেওয়ার জন্য সম্মিলিতভাবে কাজ করতে হবে। নারীরা এখন আর পিছিয়ে নেই। আমাদের দেশের প্রধানমন্ত্রীসহ বিশ্বের উচ্চ পর্যায়ে এখন তারা নেতৃত্ব দিচ্ছে। আগামী দিনে সাতক্ষীরা জেলাকে একটি মডেল জেলা হিসেবে গড়ে তোলার জন্য তরুণ উদ্যোক্তাদের এগিয়ে আসার আহবান জানান তিনি। জেলা প্রশাসক আরো বলেন, ‘উন্নয়ন ও প্রবৃদ্ধি নিশ্চিতে নারীদের এগিয়ে নিতে হবে। আজকে যারা প্রশিক্ষণ নিয়ে সেলাই মেশিন গ্রহণ করছে আগামী দিনে তাদেরও উদ্যোক্তা হতে হবে।

আঞ্জুমানের সব কর্মকান্ডকে আরো গতিশীল ও কার্যকর করতে তিনি সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।” সোমবার সকাল ১০টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আঞ্জুমান মুজিদুল ইসলাম সাতক্ষীরা শাখার কর্তৃক সেলাই মেশিন বিতরণকালে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এসব কথা বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন প্রফেসর খাইরুল ইসলাম, জিয়াউদ্দীন আহমেদ, আলহাজ¦ মো. আব্দুর রশিদ, রফিকুল ইসলাম, আব্দুর রহমানসহ প্রশিক্ষণপ্রাপ্ত নারীরা।