ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

উন্নয়নের চাকা সচল রাখতে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রক্ষমতায় আনতে হবে: বাহাউদ্দিন নাছিম

রাজনীতি
০৩ জুন ২০২২ ১৮:১৯
আপডেট: ২৬ জুন ২০২২ ১৯:১২
উন্নয়নের চাকা সচল রাখতে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রক্ষমতায় আনতে হবে: বাহাউদ্দিন নাছিম

আরিফুল ইসলাম আশা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যারা দলের শৃঙ্খলা মানে না, নির্দেশ মানে না, তাদের কোনো ছাড় নেই। দলের বিদ্রোহীদের কোন পদ পদবি নয় বরং তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে। দলের শৃঙ্খলা ফেরাতে সকল ভেদাভেদ ভুলে দেশের উন্নয়নের চাকা সচল রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। শুক্রবার (৩ জুন) বেলা ১১ টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতা-কর্মীদের উদ্দেশে বাহাউদ্দিন নাছিম বলেন, তৃণমূলের সাধারণ মানুষের সঙ্গে আত্মার সম্পর্ক গড়ে তুলে তৃণমূল আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে হবে। প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে নতুন প্রজন্মের তরুণদের আওয়ামী লীগের সদস্য করতে হবে। নতুন প্রজন্ম, যারা বাংলাদেশের মুক্তিযুদ্ধ দেখেনি, তাদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে হবে। আগামীর বাংলাদেশকে এগিয়ে নেবে আজকের যুবসমাজ। নারী নেতৃত্বের সুযোগ সৃষ্টি করতে হবে। মনে রাখতে হবে, সবার উন্নয়ন না হলে বাংলাদেশের উন্নয়ন সম্ভব নয়।

এসময় বর্ধিত সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সধারণ সম্পাদক তাদের বক্তব্যে উল্লেখ করেন, বিগত ইউপি নির্বাচনে সাতক্ষীরার ৭৮টি ইউপি’র শিংহভাগ ইউনিয়নে নৌকার বিদ্রোহী প্রার্থী ও তাদের সমর্থনে সক্রিয় থাকা নেতা-কর্মীরা জামায়াত ও বিএনপির নেতা-কর্মীদের ভোটের মাঠে নামিয়ে তাদেরকে সক্রিয় করে তোলায় নৌকার এই ভরাডুবি। নৌকার বিরুদ্ধে নির্বাচনে অংশ নেওয়া বিদ্রোহী প্রার্থীদের দলে ও কমিটিতে না রাখার জন্য জোর দাবী তোলেন নেতা-কর্মীরা।
তৃণমূল নেতাদের বক্তব্যে দলের দুর্দিনে ত্যাগী নেতা-কর্মীদের উপজেলা পর্যায়ের কমিটিতে না রেখে গ্রুপভারি করতে হাইব্রীট ও সদ্য ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়া ও বিদ্রোহী প্রার্থীদের কমিটিতে স্থান দিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক পকেট কমিটি করে জেলা কমিটিতে অনুমোদন করার জন্য তোড় জোড়ের বিষয়টিও উঠে আসে সভায়।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক সভাপতিত্ব করেন। দলের সাধারণ সম্পাদক জেলা পরিষদ প্রশাসক মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ। এ বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য্য, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য এ্যাডঃ মোঃ আমিরুল আলম মিলন এমপি,পারভীন জামান কল্পনা ও এ্যাডঃ গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি। এছাড়া অনান্যদের মধ্যে বক্তব্য দেন সাতক্ষীরা-২(সদর), আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি,সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান, দলীয় ইউপি চেয়ারম্যানরা বক্তব্য রাখেন। কেন্দ্রীয় নেতারা সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

সর্বশেষ সবখবর