ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭

উইকেটের দেখা পেলো বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
১১ ফেব্রুয়ারি ২০২১ ১১:৪৩
আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ০২:৫৬
উইকেটের দেখা পেলো বাংলাদেশ জন ক্যাম্পবেলকে হারালো ক্যারিবীয়রা -বিসিবি

চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজের কাছে লজ্জাজনক হারের পর ঢাকায় দ্বিতীয় ম্যাচে টস হেরেছে বাংলাদেশ। তাইজুলের হাতে প্রথম উইকেটের দেখা পেল বাংলাদেশ। ম্যাচটি শুরু হয়েছে সকাল সাড়ে ৯ টায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১ উইকেটে ৮৪ রান। বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মাঠে নামেন ক্যারিবীয় অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট ও জন ক্যাম্পবেল। সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাট শুরু করেন দুই ক্যারিবীয়। বিনা উইকেটে দলীয় অর্ধশতও পার করেন।

তবে তাইজুল ইসলামের বলে এলবিডব্লিউ হয়ে ফিরে গেছেন ক্যারিবীয় ওপেনার জন ক্যাম্পবেল। রিভিউ নিয়েও বাঁচতে পারেননি তিনি। তার ব্যাট থেকে এসেছে ৩৬ রান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ক্যারিবীয়দের

ইনজুরির কারণে এই ম্যাচ থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান ও সাদমান ইসলাম। তাদের বদলে সুযোগ পেয়েছেন সৌম্য সরকার ও মোহাম্মদ মিথুন। আর পেসার মোস্তাফিজুর রহমানকে একাদশে রাখা হয়নি। তার বদলে রাখা হয়েছে পেসার আবু জায়েদ রাহিকে।

অন্যদিকে, একাদশে একটি পরিবর্তন এনেছে ওয়েস্ট ইন্ডিজ। বাদ পড়েছেন পেসার কেমার রোচ। তার বদলে সুযোগ পেয়েছেন আরেক পেসার আলজারি যোসেফ। প্রথম ম্যাচে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ক্যারিবীয়রা। তবে, টেস্ট সিরিজের আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ বাংলাদেশ ৩-০ ব্যবধানে জিতে নিয়েছিল।