ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দোজা

স্পোর্টস ডেস্ক
০৩ এপ্রিল ২০২১ ১০:০৬
আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ০২:০৩
খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দোজা সংগৃহিত

খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এস এম মোয়াজ্জেম রশিদী দোজা। তিনি ১১১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এড. সাইফুল ইসলাম পেয়েছেন ১০৭ ভোট। জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে মোট ২৬টি পদের মধ্যে মোয়াজ্জেম রশিদী দোজার প্যানেল থেকে ১৭ জন ও এড. সাইফুল ইসলামের প্যানেল থেকে ৯ জন নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২ এপ্রিল) খুলনা জেলা স্টেডিয়ামে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে রাতে ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার। মোট ২২৪ জন ভোটারের মধ্যে নির্বাচনে ২২০ জন ভোটার ভোট দেন।

বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন যারা : সহ-সভাপতি পদে মোট ৪ জন নির্বাচিত হয়েছেন। তারা হলেন, দোজা পরিষদের কাজী শামিম আহমেদ (১৪০ ভোট), এসএম মোস্তফা রশিদী দারা ( ১২৮ ভোট) এবং সাইফুল পরিষদের আবুল মনসুর আজাদ (১১০ ভোট) ও মোঃ গোলাম রহমান (১১০ ভোট)।

অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে ১১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ মোতালেব মিয়া। দুইটি যুগ্ম-সম্পাদক পদে জি এম রেজাউল ইসলাম ১১৫ ভোট পেয়ে ও মোমতাজ আহম্মেদ তুহিন ১১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ পদে হাসান জহীর মুকুল ১১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাহী সদস্যের ১৩টি পদে নির্বাচিত হয়েছেন এস এম খালেদীন রশিদী সুকর্ন, ইমতিয়াজ হোসেন পিলু, অধ্যাপক আহমেদুল কবির চাইনিজ, মো: বেলাল হোসেন, মোল্লা খাইরুল ইসলাম, তরিকুল ইসলাম, মানোয়ার আলী মনু, এস এম ইনামুল কবীর মন্নু, ফয়সাল আহমেদ পপা, ফরহাদ নেওয়াজ শিমু, নাজমুস সাদাত সিদ্দীকি সুমন, মো: নাজমুল ইসলাম ও শাহ আসিফ হোসেন রিংকু।

উপজেলা নির্বাহী সদস্য পদে সাইফুল পরিষদের কেএম ইকবাল হোসেন, দোজা পরিষদের খান নজরুল ইসলাম, মহিলা সদস্য পদে দোজা পরিষদের ফারহানা আহমেদ ও সাইফুল পরিষদের শাহনাজ ফাতেমা আজাদ মৌরী।