ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮

বিশ্বকাপে তামিমকে মিস করবে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
০৯ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫০
আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১৪:৫৯
বিশ্বকাপে তামিমকে মিস করবে বাংলাদেশ তামিমের ওভার পূরণ করতে পারবেন বাংলাদেশের ব্যাটসম্যানরা?

বালাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন থেকে আগেই সরে দাঁড়িয়েছেন তামিম ইকবাল। কারণ হিসেবে বলেছেন, দীর্ঘদিন ধরে এই ফরম্যাটের অনুপস্থিতির কারণেই বিশ্বকাপে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
এরপর থেকেই ক্রিকেটপ্রেমীদের মনে প্রশ্ন, তামিমের মত অভিজ্ঞ ক্রিকেটার ছাড়া বিশ্বকাপে কেমন করবে বাংলাদেশ। তার জায়গায় যারা আছেন, তাদের দ্বারা তামিমের অভাব পূরণ সম্ভব কিনা। দল ঘোষণার দিনে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু তাই অকপটেই বললেন, তামিমকে মিস করবে বাংলাদেশ দল।
বৃহস্পতিবার দুপুরে ঘোষিত বাংলাদেশের বিশ্বকাপ দলে নেই তেমন কোন চমক। ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলা ক্রিকেটারদের থেকেই বেছে নেওয়া হয়েছে সেরা ১৫ জন।
দল ঘোষণা শেষে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন প্রধান নির্বাচক। স্বাভাবিকভাবেই তামিমকে নিয়ে প্রশ্ন ছুটে যায়। জবাবে মিনহাজুল আবেদীন বললেন, 'অবশ্যই তামিম ইকবাল তিন ফরম্যাটে আমাদের সেরা খেলোয়াড়দের একজন। ও নিজে থেকে সরে গেছে, আমরা আত্মবিশ্বাসী ছিলাম বিশ্বকাপে ওর মতো খেলোয়াড়কে পাবো। পাইনি এটা আমাদের দুর্ভাগ্য, আমরাও মিস করবো তামিমকে। আমরা আত্মবিশ্বাসী ও আবার ফিরে আসবে।'
প্রধান নির্বাচক জানালেন, যারা জায়গা পেয়েছেন তারা সেরাটা দেয়ার সামর্থ্য রাখেন। এটা একটা সুযোগ নিজেকে মেলে ধরার।
বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড:
নাঈম শেখ, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, শামীম হোসেন।

সর্বশেষ সবখবর